কুমিল্লা মহানগর জমিয়তে উলামায়ে ইসলামের ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক।।

পবিত্র রমজানুল মোবারক কোরআন নাজিলের মাস। সিয়াম-সাধনার মাস। তাকওয়া ও পরিশুদ্ধ জীবন গঠনের মাস। রোজাদারের রোজা সহজভাবে পালন করার জন্য দ্রব্যমূল্য ক্রয় ক্ষমতার মাঝে রাখতে হবে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে অনেক মানুষের জন্য রোজা পালন করা অনেক কঠিন হয়ে পড়েছে।

অসাধু ব্যবসায়ীদের সিন্ডিকেট ভেঙ্গে দিয়ে জিনিসপত্রের দাম সাধারণ মানুষের নাগালের ভেতরে আনতে হবে। জিনিসপত্রের দামের কারণে অনেক রোজাদার খেয়ে,না খেয়ে রোজা রাখছেন। এইভাবে একটি স্বাধীন দেশের অবস্থা চলতে পারে না।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কুমিল্লা মহানগরীর ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে জমিয়ত মহাসচিব শায়খুল হাদিস হাফেজ মাওলানা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম এসব কথা বলেন।

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কুমিল্লা মহানগরীর সভাপতি মুফতি মনিরুল হক কাসেমীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা মাহমুদুল হাসান জিহাদীর পরিচালনায় কুমিল্লা ঝাউতলাস্থ এলিট প্যালেস হোটেলে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ কুমিল্লা জেলার সভাপতি বর্ষিয়ান আলেমে দ্বীন আল্লামা নুরুল হক বট্টগ্রামী।

বক্তব্য রাখেন, মুফতি কামরুল হাসান, আলহাজ্ব এমদাদুল হক, মাওলানা নূরুল ইসলাম, মাওলানা সারোয়ার আলম, মাওলানা জসিম উদ্দিন বিজয়পুরী, মাওলানা হাফেজ ক্বারী নুরুল হক সিরাজী, মাওলানা হোসাইন আহমদ, মাওলানা হাফেজ এজহারুল হক সিরাজী ও হাফেজ আমান শাহ প্রমুখ।

নেতৃবৃন্দ আরো বলেন, দ্রব্যমূল্যের ক্রমাগত ঊর্ধ্বগতির কারণে মানুষের জীবন নাভিশ্বাস হয়ে উঠেছে। এই দুঃসময়ে সিলিন্ডার গ্যাসের মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত কোটি কোটি মানুষের জন্য মরার উপর খাড়ার ঘা হয়ে দাঁড়াবে।

নেতৃবৃন্দ মানুষের জীবন যাত্রার প্রতি লক্ষ্য রেখে সিলিন্ডার গ্যাসের মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহারের জন্য সরকারের প্রতি জোর দাবি জানান।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!